নিউজ ডেস্ক : মেধাবী তরুণরাই দেশ ও জাতির শ্রেষ্ঠ সম্পদ বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান।

তিনি বলেন, দেশের উন্নয়নে তাদের মেধা ও মননশীলতার পরিচয় দিতে হবে। আগামীদিনে দেশকে নেতৃত্ব দিতে তাদের যোগ্য হিসেবে গড়ে উঠতে হবে।

শুক্রবার (১১ জানুয়ারি) দুপুরে নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে ট্রাস্ট অ্যাডুকেশন পয়েন্ট’র উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এদিন ট্রাস্ট অ্যাডুকেশন পয়েন্ট’র ৭৬ জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি দেওয়া হয়। একই সঙ্গে ময়মনসিংহ জিলা স্কুলে তৃতীয় শ্রেণিতে চান্সপ্রাপ্ত ৩৩ জন, বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে চান্সপ্রাপ্ত ৬১ জনকে এবং সমাপনীতে জিপিএ-৫ প্রাপ্ত ২০৩ শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়।

ট্রাস্ট অ্যাডুকেশন পয়েন্ট’র সভাপতি সাইদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কারিগরি শিক্ষা কল্যাণ সমিতির সভাপতি নাজমুল ইসলাম, ময়মনসিংহ কমার্স কলেজের প্রিন্সিপাল এখলাছ উদ্দিন, আবু মোহাম্মদ সায়েম, আশফাক উদ্দিন, আতাহার হোসেন প্রমুখ।

(ওএস/এসপি/জানুয়ারি ১১, ২০১৯)