পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : জাতীয় দৈনিক ভোরের কাগজের পাংশা উপজেলা প্রতিনিধি ও পাংশা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক মোক্তার হোসেনের পিতা আজাহার আলী বিশ্বাস ইন্তেকাল করেছেন। 

বৃহত্তর পাংশা উপজেলার (বর্তমান কালুখালী উপজেলা) মৃগী ইউপির হিমায়েত খালী গ্রামের নিজ বাড়ীতে বার্ধক্যজনিত রোগে শুক্রবার ভোররাত ৩টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯২ বছর। স্থানীয় মসজিদ, গোরস্থান প্রতিষ্ঠাসহ সামাজিক সেবামূলক কর্মকান্ডে সম্পৃক্ত ছিলেন তিনি। রাজনৈতিক ভাবে আওয়ামী লীগের একজন ত্যাগী কর্মী ছিলেন তিনি।

জানা যায়, শুক্রবার জুম্মার নামাজের পর দুপুর সোয়া ২টার দিকে মরহুমের নিজ বাড়ীতে জানাজার নামাজ শেষে হিমায়েত খালী-পারকুলা গোরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। জানাজার নামাজে ইমামতি করেন মাওলানা মো. আব্দুল কুদ্দুস। মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, আত্মীয়-স্বজন, গ্রামবাসীসহ বিভিন্ন শ্রেণি পেশার বহু লোকজন জানাজার নামাজে অংশগ্রহণ করেন। মৃত্যুকালে স্ত্রী, চার পুত্র ও এক কন্যা সন্তান, নাতী-নাতনীসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

পরিবারের পক্ষ থেকে এলাকার প্রবীণ ব্যক্তি মরহুম আজাহার আলী বিশ্বাসের বিদেহী আত্মার মাগফিরাতের জন্য দোয়া কামনা করা হয়েছে।

(এমএইচ/এসপি/জানুয়ারি ১২, ২০১৯)