বাগেরহাট প্রতিনিধি : মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন পরিবার কল্যাণ সংঘের উদ্যোগে বাগেরহাট জেলার মোংলা উপজেলার ৪ শতাধিক গরীব ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

রবিবার দুপুরে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন সদর দপ্তরে আনুষ্ঠানিক ভাবে কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের আঞ্চলিক চেয়ারম্যান মিসেস অনামিকা মিনার প্রধান অতিথি হিসেবে এসব শীত বস্ত্র বিতরণ করেন।

অনুষ্ঠানে পশ্চিম জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন এম মিনারুল হকসহ বিসিজি বেইস মোংলা অধিনায়কসহ জোনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন সদর দপ্তরের গোয়েন্দা কর্মকর্তা লে. এম বায়জীদ জানান, এসব শীত বস্ত্র বিতারন ছাড়াও কোস্টগার্ড বাহিনী পশ্চিম জোন খুলনা জেলার দাকোপ থানাধীন নলিয়ান এলাকায় প্রায় ২ শত পরিবারকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানসহ জনসেবামূলক সেমিনানের আয়োজন করা হয়।

সেমিনারে কোস্টগার্ড বাহিনী পশ্চিম জোনের বিভিন্ন কর্মকর্তাসহ দাকোপ উপজেলা নির্বাহী কর্মকর্তা, সুতারখালী ইউপি চেয়ারম্যান পরিষদ উপস্থিত ছিলেন । কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘ তাদের কার্যক্রম ২০০২ সাল থেকে বিভিন্ন জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। গরিব ও দুস্থদের মাঝে বিনামূল্যে কম্বল বিতরণ তারই একটি প্রয়াস।

(এসএকে/এসপি/জানুয়ারি ১৩, ২০১৯)