নওগাঁ প্রতিনিধি : নওগাঁ শহরে একটি আন্ডারপাস নির্মান কাজ শুরু হয়েছে। বগুড়া-নওগাঁ-পত্নীতলা-ধামইরহাট-জয়পুরহাট সড়কের ৪৭ কিলোমিটারে নওগাঁ শহরের ব্রীজের মোড় স্বাধীনতা ভাস্কর্য সংলগ্ন ওষুধপট্টি-সুপারীপট্টি সংযুক্ত এই আন্ডারপাসটি নির্মাণ করছে সড়ক ও জনপথ বিভাগ। 

সোমবার বিকাল সাড়ে ৪টায় প্রধান অতিথি হিসেবে এই আন্ডারপাস নির্মান কাজের উদ্বোধন করেন, নওগাঁ সদর আসনের নবনির্বাচিত এমপি ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন। সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ হামিদুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সদর থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান মাহিন বক্তব্য রাখেন।

এ সময় আওয়ামীলীগ নেতৃবৃন্দের মধ্যে মোঃ রফিকুল ইসলাম, ইলিয়াস তুহিন রেজা এবং প্রদীপ কুমার সরকার উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য নিজাম উদ্দিন জলিল জন বলেন, আমার বাবা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আব্দুল জলিল নওগাঁর জন্য অনেক কাজ করে গেছেন। দীর্ঘদিন নওগাঁসহ দেশের মানুষের সেবা করেছেন। বাবার মত আমিও দীর্ঘদিন মানুষের সেবা করে যেতে চাই। এ ক্ষেত্রে তিনি সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেন।

সড়ক ও জনপথ বিভাগ ৭০ লাখ টাকা ব্যয়ে নওগাঁ শহরকে যানজটের হাত থেকে কিছুটা নিষ্কৃতি প্রদানের জন্য এই আন্ডারপাসটি নির্মানের উদ্যোগ নিয়েছে।

(বিএম/এসপি/জানুয়ারি ১৪, ২০১৯)