কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামামীলীগের কার্যনিবাহী কমিটির সদস্য ও গাজীপুর -৪ কাপাসিয়া এলাকার নবনিবাচিত জাতীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি বলেছেন, সকল শিক্ষার্থীদের পড়াশুনায় মনোযোগী হতে হবে এর পাশা পাশি জ্ঞান চর্চা করার আহব্বান জানিয়েছেন।

শিক্ষাই জাতির মেরুদন্ড এ কথাটি সব সময় মনের রাখার জন্য শিক্ষার্থীদের শ্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, জাতি আমাদের কাছে অনেক কিছু আশা করে। আমরা শিক্ষায় শিক্ষিত না হলে বিদেশের কাছে মাথা উঁচু করে দাড়াতে পারব না।

তিরি আরো বলেন, শিক্ষার্থীরা মোবাইল ব্যবহার থেকে দুরে থাকতে হবে। মোবাইল ব্যবহার না করে সেই সময়টা লেখা পড়ার কাজে ব্যয় করার জন্য নির্দেশ দেন। তোমরাই পার মাদকের বিরুদ্ধে রুখে দাড়াতে, তোমরাই আগামী দিনে মাদক মুক্ত সমাজ গঠনের হাতিয়ার।

তিনি আজ সোমবার কাপাসিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় আণুষ্ঠানে এসব কথা বলেন।

স্কুলের প্রধান শিক্ষক মো: ফাইজ উদ্দিন ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, সহকারী কমিশনার ভুমি নিলিমা রায়হানা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান প্রধান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, কাপাসিয়া আওয়ামী যুবলীগের সভাপতি মো: মাহবুব উদ্দিন সেলিম, স্কুল সহকারী প্রধান শিক্ষক মো: মাহমুুল হক, শিক্ষক মো: মনির হোসেন প্রমুখ।

বিদায়ী অনুষ্ঠান শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

(এসকেডি/এসপি/জানুয়ারি ১৪, ২০১৯)