মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের কালকিনিতে দেড় বছর আগের মোবাইলের বিয়ের সর্ম্পক মেনে না নেয়ায় এক স্কুলছাত্রীকে নির্যাতন করছে তার স্বামী। এই ঘটনায় মঙ্গলবার সকালে ওই স্কুলছাত্রীকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, দেড় বছর আগে কালকিনি উপজেলার উত্তর সাহেবরামপুর গ্রামের ছালাম আকনের সৌদি প্রবাশী রুমন আকনের সাথে উত্তর রমজানপুর গ্রামের মোফাজ্জেল হাওলাদারের মেয়ে সুখতারা আক্তারের সাথে মোবাইল ফোনে বিয়ে হয়। বিয়ের পর দুই পরিবারের মধ্যে ভালো সর্ম্পক থাকলেও রুমন দেশের বাড়ী আসলে মেয়েটি তাকে মেনে নেয়নি। ফলে রুমন বার বার মেয়েটিকে তার বাড়ীতে আনার চেষ্টা করে। এরই জেরে মঙ্গলবার সকালে ওই স্কুলছাত্রীকে রাস্তায় পথ রোধ করে রুমনের ছোট ভাইরা মিলে বাড়ীতে নেয়ার চেষ্টা করে। মেয়েটি যেতে না চাইলে তাকে বেদম মারধর করে। পরে স্থানীয়রা উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এই ঘটনায় কালকিনি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। সুখতারা আক্তার কালকিনি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোফাজ্জেল হোসেন জানান, ‘বিষয়টি বিয়ে সংক্রান্ত জেরে। এই মেয়ে তার স্বামীকে মেনে না নেয়ায় মারধর করেছে। মেয়ের পরিবার যদি মামলা বা আইনগত ব্যবস্থা নিতে চায়, তাহলে দেয়া হবে।’

(এস/এসপি/জানুয়ারি ১৫, ২০১৯)