বিনোদন ডেস্ক : ইংল্যান্ডের একই হোটেলের একই রুমে রাত কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। ইংল্যান্ড টেস্ট সিরিজের ফাঁকে আনুষ্কা শর্মাকে হোটেলে সময় দিয়েছেন বিরাট। এবার ইংল্যান্ডে নিজের পরিবার ও বান্ধবীদের সঙ্গে সময় কাটানোর অনুমতি পেয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। আর এই সুযোগে বাজিমাত করে দিলেন আনুষ্কা-কোহলি।

একটি ইংরেজি সংবাদমাধ্যম জানায়, বিসিসিআই এর মারফতেই কোহলির সঙ্গে থাকার অনুমতি পেয়েছে আনুষ্কা। তবে টিম ম্যানেজমেন্ট এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছে। যদিও এ ধরনের অনুমতি আগে দেওয়া হয়নি। খবর টাইমস অব ইন্ডিয়ার।

দল এবং স্টাফদের জন্য এ হোটেলে মোট একুশটি রুম বুক করা হয়েছে। সম্প্রতি ওই হোটেলেই কোহলির সঙ্গে দেখা য়ায় আনুষ্কাকে। গত বৃহস্প্রতিবার লর্ডসের প্যাভেলিয়নেও গলা ফাটিয়েছেন এ অভিনেত্রী। এ সূত্রে আরো জানা যায়, ১৩ জুলাইয়ের ট্রেন্ট ব্রিজে প্রথম টেস্ট শেষ হওয়ার পর থেকেই কোহলির সঙ্গে রয়েছেন আনুষ্কা শর্মা।

মে মাসে আনুষ্কার জন্মদিনে তার সঙ্গে থাকার জন্য জোধপুরে গিয়েছিলেন বিরাট। সে সময় নিজের হোম প্রোডাকশনের ফিল্ম এনএইচ-১০ এর শুটিংয়ে ছিলেন আনুষ্কা। এর আগে নিউজিল্যান্ড টেস্টেও দেখা গেছে এ দুজনকে।

তবে বিরাট ও আনষ্কা এর আগে আড়ালে আবডালে প্রেম রসানের আশ্রয় নিয়েছিলেন। কিন্তু এখন তারা আড়াল আবডালের বাঁধা পেরিয়ে সবার সামনেই প্রেমিক-প্রেমিকা রুপে ধরা দিচ্ছেন।

কিছুদিন আগেও আনুষ্কমা বিরাটের বিষয়ে বলেছিলেন, বিরাট কেবলেই আমার একজন ভালো বন্ধু। এর বেশি কিছু নয়। কিন্তু এখন আর সেই রকম লুকোচুরির অভিনয় করছেন না। এখন স্বীকার করতে শুরু করেছেন তাদের মধ্যে প্রেম চলছে। তারা বিয়ের চিন্তা-ভাবনাও করছেন।

তবে সংশ্লিষ্টরা বলছেন, বিরাট ও আনুষ্কমা যেভাবে ঘনিষ্ট হয়ে পড়েছেন তাতে মনে হয় গোপনে তারা বিয়ের কাজটিও সেরে ফেলেছেন। না হলে এভাবে সবার সামনে একই রুমে দিনের পর দিন একসাথে থাকার কথা নয়। তবে তারা এটিও স্বীকার করছেন, অভিনেত্রীরাতো অনেক কিছুই করতে পারেন। বিশেষ করে আনুষ্কা শর্মা প্রেমের বিষয়ে অনেক পারদর্শী। এর আগে তিনি আরো কয়েক প্রেমিকের সঙ্গেই একসঙ্গে অনেকদিন নিশিযাপন করেছেন।

(ওএস/এটিঅার/জুলাই ২১, ২০১৪)