রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : এক মানসিক প্রতিবন্ধী শিশুকে (৯) কে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ধর্ষককে আটক করেছে। সোমবার বিকেলে সাতক্ষীরা শহরের তালতলা হাইস্কুল গেটের সম্পুখে এ ঘটনাটি ঘটে।

আটক ধর্ষক সাজেদুল ইসলাম তালতলা গ্রামের ইন্তাজ আলীর ছেলে।

ধর্ষিতার পিতা আব্দুল লতিফ জানান, তারা ইটভাটায় কাজ করার জন্য প্রতিবন্ধী মেয়েটি বাড়িতে রেখে যায়। প্রতিবন্ধী মেয়েটি বাড়িতে একা ছিল। বাড়িতে কেউ না থাকায় ধর্ষক সাজেদুল ইসলাম তার মেয়েটিকে জোর পূর্বক তুলে নিয়ে তার বাড়িতে নিয়ে যায়। মেয়েটিকে ধর্ষণ করে খাটের তলায় লুকিয়ে রাখে। এ সময় মেয়ের আত্মচিৎকারে আমিসহ এলাকার লোকজন সাজেদুলের বাড়িতে যেয়ে তার খাটের তলা থেকে মেয়েটিকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করা হয়। স্থানীয় লোকের সহায়তায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, মেয়েটি হাসপাতালে নিয়ে যেতে সাজেদুল ও তার বাহিনী বাঁধা দেয় এবং তাদের ব্যাপক মারপিট করে। তাদের হামলায় আমিসহ হাকিম, মোবারক রোজিনা খাতুন মারাত্মক আহত হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহামান জানান, এ ঘটনায় পুলিশ ধর্ষককে আটক করেছে। ধর্ষিতা শিশুর ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদি হয়ে সাজেদুল ইসলামের নাম উল্লেখ করে মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানতে চাইলে সাজেদুল ইসলাম জানান, জমি নিয়ে বিরোধ থাকায় তার বিরুদ্ধে মিথ্যা ধর্ষণের নাটক সাজানো হয়েছে।

(আরকে/এসপি/জানুয়ারি ১৫, ২০১৯)