চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের কামালপুর দহপাড়া গ্রাম থেকে রনি নামের ৫ বছরের এক শিশু নিখোঁজ হয়েছে।

জানা যায়, রনি উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের কামালপুর দহপাড়া গ্রামের আব্দুল আউয়াল সরকারের ছেলে। সে ওই গ্রামের ইসলামিক ফাউন্ডেশান পরিচালিত মসজিদ ভিত্তিক শিশু শিক্ষার ছাত্র।

শিশুর পিতা আউয়াল জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় রনি বাড়ির পাশ থেকে নিখোঁজ হয়। অনেকের ধারণা ছিল বিলের পানিতে ডুবে হয়তো তার মৃত্যু হয়েছে। কিন্তু আশপাশের ডোবা-নালায় তল্লাসী করেও শিশুটির কোন সন্ধান পাওয়া যায়নি। এ বিষয়ে শুক্রবার শিশুটির পিতা চাটমোহর থানায় একটি জিডি করেছেন।
নিখোঁজের ৫ দিন পরও শিশুটির সন্ধান না পাওয়ায় এলাকাবাসীর মধ্যে প্রশ্ন দেখা দিয়েছে, এটি নিখোঁজ না অপহরণ। সম্প্রতি চাটমোহর পৌর এলাকায় ৪ বছরের এক শিশুকে অপহরণ করে হত্যা করে তিন টুকরো লাশ বিভিন্ন স্থানে ফেলে দেয়। সোমবার এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ শিশুটির সন্ধান পাওয়া যায়নি।

এ বিষয়ে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (প্রশাসন) সুব্রত কুমার সরকার বলেন, থানায় জিডি করার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। শিশুটি পানিতে ডুবে মারা যেতে পারে বিধায় বিলেও তল্লাসী হয়েছে। কিন্তু পাওয়া যায়নি। তিনি বলেন, আমরা এ ব্যাপারে খোঁজ খবর নিচ্ছি।

(এসএইচ/জেএ/জুলাই ২১, ২০১৪)