মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক এসএসসি পরীক্ষার্থীকে মারধরের ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

আজ সোমবার দুপুরে অভিযান চালিয়ে বাজিতপুর থেকে অভিযুক্ত অমিত বেপারীকে (১৮) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অমিত রাজৈর উপজেলার বাজিতপুর এলাকার কামাল বেপারীর ছেলে। অমিত ও নির্যাতিত ওই শিক্ষার্থী মাদারীপুর সদরের সমাদ্দার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষার্থী।

পুলিশ ও নির্যাতিত ওই স্কুলছাত্রীর পরিবার জানায়, বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাবার পথে ওই এসএসসি পরীক্ষার্থীকে প্রতিনিয়ত প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল অমিত। বরিবার বিকেলেও প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করলে ওই শিক্ষার্থী এর প্রতিবাদ করলে অমিত তার উপর চড়াও হয়ে ওঠে। একপর্যায়ে কুপ্রস্তাব দিলে ওই শিক্ষার্থীর সাথে তার বাকবিতন্ডা বাঁধে। পরে অতিম হাতের কাছে পাওয়া লাঠি দিয়ে ওই শিক্ষার্থীকে মারধর করে। এতে ওই শিক্ষার্থী অচেতন হয়ে পড়লে অমিত পালিয়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় ওই পরীক্ষার্থীকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান জানান, এ ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর বাবা বাদী হয়ে সদর মডেল থানায় মামলা দায়ের করলে অমিতকে গ্রেফতার করে পুলিশ।

(এমআরএস/এসপি/জানুয়ারি ২১, ২০১৯)