সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের বলাইশিমুল গ্রামের আব্দুল হাই তারা মিয়ার ছেলে শরিফের ওপর হামলায় ঘটনায় দুই নারী সহ ৬ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। 

আহত শরিফের মা হেলেনা আক্তার বাদী হয়ে রোববার রাতে কেন্দুয়া থানায় এ মামলা দায়ের করেন। শনিবার বিকাল অনুমান ৫ টার দিকে শরিফ তার বাবা আব্দুল হাই তারা মিয়ার মেজবানী অনুষ্ঠানের বাজার করে বাড়িতে ফিরছিল। এসময় ক্রিকেট খেলার ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে আলাউদ্দিনের ছেলে সুমন একই গ্রামের কেনু মিয়ার ছেলে জনিকে মারপিট করতে শুরু করে। শরিফ তাতে বাঁধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে শরিফের প্রতি মারমুখি আচরন শুরু করে। কথা কাটাকাটির এক পর্যায়ে একই গ্রামের মিনা আক্তারের বসত বাড়ির উত্তর পাশের রাস্তার ওপর দৌড়ে এসে সুমনের সহযোগি ৪/৫ জন ধারালো অস্ত্র দিয়ে শরিফকে ব্যারিকেট দিয়ে এলোপাথাড়ী কুপিয়ে মারাত্বক জখম করে। শরিফ বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে তার অবস্থা আশংকাজনক বলে পারিবারিক সূত্র জানায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা কেন্দুয়া থানা পুলিশের এস.আই রুকন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শরিফের ওপর হামলার ঘটনায় দুই নারী সহ ৬ জনের বিরুদ্ধে কেন্দুয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে এখনও কেউ গ্রেফতার হয়নি। এদিকে শরিফের মা হেলেনা আক্তার হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

(এসবি/এসপি/জানুয়ারি ২১, ২০১৯)