আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় বাকাল ও বাগধা ইউনিয়ন পরিষদের দুই সদস্যকে প্রহৃত। একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। 

আহত ইউপি সদস্য ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের স্থানীয়দের সিদ্ধান্ত অনুযায়ী চক্রিবাড়ি খাল বিক্রির মাছের টাকা প্রতিবছর আস্কর পুরাতন কালী বাড়ি হরি মন্দিরে প্রদান করে আসছিল। এবছর ওই খাল বিক্রির টাকা স্থানীয় চক্রিবাড়ি জামে মসজিদ নির্মাণ কাজের জন্য দাবি করেন ৭নং ওয়ার্ড সদস্য ও ওই ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কালাম হাওলাদার।

এ নিয়ে সোমবার রাতে মন্দির কমিটির সদস্য ও স্থানীয় নারায়ণ বিশ্বাস কালীবাড়ি বাজারে ইউপি সদস্য কালামের সাথে বাকবিতন্ডা শুরু করেন। বাক বিতন্ডার এক পর্যায়ে নারায়ণের নেতৃত্বে মন্দির কমিটির ৪/৫জনে মিলে মেম্বর কালামকে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে নিলে হাসপাতালের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কালামকে ঢাকায় প্রেরণ করেন। এ ঘটনায় ইউপি সদস্যের পরিবার থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অন্যদিকে সোমবার সন্ধ্যায় বিএনপি পন্থ’ীদের নামে গবাদী পশু পালন লোনের শুপারিশ করা নিয়ে বাকাল ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য ও স্থানীয় আওয়ামীলীগ নেতা ইসাহাক আলম পাইককে প্রহৃত করেন একই এলাকার আওয়ামীলীগ নেতা শহীদুল ইসলাম পাইক। আহত ইসাহাক পাইককে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

(টিবি/এসপি/জানুয়ারি ২২, ২০১৯)