টাঙ্গাইল প্রতিনিধি : ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী দেওপাড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম আক্তার মঙ্গলবার (২২ জানুয়ারি) দিনভর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন।

সৎ, নিষ্ঠাবান, হাস্যোজ্জল নারীনেত্রী মরিয়ম আক্তার মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত ঘাটাইল পৌরসভা, হামিদপুর, কদমতলী, মাকরাই, ধলাপাড়া, দেওপাড়া, দিগর, দেলুটিয়া, দেওনাপাড়া সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি স্ব স্ব স্থানীয় আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামীলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি-পেশার নানা বয়সী মানুষের সাথে কথা বলেন।

এ সময় তার সাথে ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আবু সাইদ, সহ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য আশিক বাবু, দেওপাড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রোকন তালুকদার সহ উপজেলা ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

নারীনেত্রী মরিয়ম আক্তার বলেন, পশ্চাদপদ নারী জনগোষ্ঠীর অধিকার সমুন্নত রাখতে তিনি দিনরাত কাজ করে যাচ্ছি। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ সফল করতে ইতোমধ্যে সামাজিক, রাজনৈতিক, ধর্মীয় কর্মকান্ডে নারীদের অধিকার নিশ্চিত করতে প্রতিনিয়ত লড়াই-সংগ্রাম করে চলেছি। তারই ধারাবাহিকতায় আগামি উপজেলা পরিষদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। আপনারা আমার জন্য দোয়া করবেন, আশাকরি দল আমাকে মূল্যায়ন করবে।

(আরকেপি/এসপি/জানুয়ারি ২২, ২০১৯)