সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জ সিরাজদিখানে  মোঃ রিফাত শেখ (১৭) নামে এক কিশোরকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন। কিশোরটিকে রক্তাক্ত অবস্থায় সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনার পরই গা ঢাকা দিয়েছে অভিযুক্তরা। 

গত মঙ্গলবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার বয়রাগাদী ইউনিয়নের ইলোর বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় কিশোর রিফাত গুরুত্বর আহত হয়েছেন। গুরুত্বর আহত মোঃ রিফাত ওই এলাকার মানসিক রোগী জামাল শেখের ছেলে। সে একটি গ্রীল ওয়ার্কসপ দোকানের কর্মচারী ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার বয়রাগাদী ইউনিয়নের ইলোর বাড়ি এলাকায় গত মঙ্গলবার রাত ৯টার দিকে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে রিফাতকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে আহত করে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজদিখান ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে ভর্তি করেন। পরে আহত রিফাতকে গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার কথা বলেন ডাক্তাররা।

গুরুত্বর আহত মোঃ রিফাত বলেন আমি দিনের কাজ শেষে বয়রাগাদী বাবুর বাড়ি সাজাহানের মোদীর দোকানে বসে ছিলাম, এলাকার মোকলেছের ছেলে অটোচালক সাগর ও শাহিনের ছেলে সোহাগ আমার মোবাইলে ফোন করে কাজের কথা বলে ইলোর বাড়ি এলাকায় নির্জন এলাকায় অন্ধকারে ডেকে নিয়ে আমার হাত চেপে ধরে সোহাগ ও সাগর আমার গলায় চাকু দিয়ে কুপ মারতে চাইলে চাকুর আঘাত আমার মাথায় ও পিঠে,হাতে লাগে।

ওই সময় আমার ডাক চিৎসাকের ওরা সবাই আমাকে ফেলে রেখে পালিয়ে যায়। রিফাতের মা রবেদা বেগম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে আমার ছেলেক হত্যার চেষ্টা করে মোকাজ্জলের ছেলে সাগর এলাকার চিহ্নিত ইয়াবা,গাজা মাদক ব্যবসায়ী ওরা। সবাইকে ভয় দেখিয়ে বেরায় সাগর ও শাহিনের ছেলে সোহাগ এই এলাকায় বিভিন্ন অপকর্ম করে। আমি আমার ছেলেকে আমার ভাগ্যের জোরে ফিরে পেয়েছ আমি ওদের দুজনসহ আমার ছেলেকে হত্যার ষড়যন্ত্রের সাথে জড়িত সকলের বিচার চাই।

এ বিষয়টি নিশ্চিত করে সিরাজদিখান থানার কর্মকর্তা (ওসি) মো. ফরিদউদ্দিন বলেন, এ ঘটনার সঙ্গে জরিতদের আটকের চেষ্টা চলছে।

(এসআরডি/এসপি/জানুয়ারি ২৩, ২০১৯)