নাগরপুর ( টাঙ্গাইল ) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষকদের উদ্যোগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নবনির্বাচিত টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুকে সংবর্ধনা দেওয়া হয়েছে ।

রবিবার (২৭ জানুয়ারি) সকালে নয়ানখান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়মাঠ প্রাঙ্গনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নাগরপুর মহিলা কলেজের অধ্যক্ষ মো.আনিসুর রহমানের সভাপতিত্বে ও গয়হাটা বেগম খোদেজা-দাখিল মাদ্রাসার সুপার মো. ইব্রাহিম খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আহসানুল ইসলাম টিটু।

এ সময় আহসানুল ইসলাম টিটু উপস্থিত শিক্ষকদের উদ্যেশে বলেন, আপনারা জাতি গঠনের কারিগর। জাতি গঠনে আপনারা যাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন সেজন্য বর্তমান সরকার আপনাদের পাশে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাকে যুগোপোযোগী ও আধুনিক বিশ্বের সাথে চলার জন্য প্রতিটি বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন করে দিয়েছেন। আপনারা সেই সুযোগ কাজে লাগিয়ে ছেলে-মেয়েদেরকে আধুনি কশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলুন।

অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট মুলতান উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো.ফরহাদ হোসেন, তেবাড়িয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মো.আব্দুল মালেক প্রমুখ।

এ সময় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস মিয়া, জেলা আওয়ামীলীগের সদস্য এড. দাউদুল ইসলাম দাউদ, প্রধান শিক্ষক অমেলেন্দু সোমরাম, মো. ফজলুররহমান , উপজেলার মাধ্যমিক বিদ্যালয়, কলেজ ও মাদ্রাসার সকল শিক্ষকসহ বিভিন্ন স্তরের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

(আরএসআর/এসপি/জানুয়ারি ২৭, ২০১৯)