রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছাঃ ইয়াসমিন বেগম সম্ভাব্য প্রার্থী  হিসেবে সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাচ্ছেন। তিনি প্রত্যন্ত চরাঞ্চলসহ পাড়া মহল্লা চষে বেরাচ্ছেন। তার ভোট প্রার্থনার বিষয়টি সাধারণ ভোটাররাও খুবই প্রত্যাশার চোখে দেখছে। 

ইয়াসমিনকে নিয়ে উপজেলার আওয়ামীলীগ ও সমর্থকসহ উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে জেগে উঠেছে নতুন প্রত্যাশা। তিনি এবারে নির্বাচিত হলে গরিব মেহনতি মানুষের পাশে দাঁড়িয়ে হাতে হাত মিলিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের স্্েরাতধারা বাস্তবায়ন করতে পারবেন।

গত উপজেলা নির্বাচনে খুব কম ভোটের ব্যবধানে মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনি হেরে যান। উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাকে একটিবার উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। তিনিও উপজেলার উন্নয়নের জন্য কাজ করতে চেয়েছেন।

ইয়াসমিন চাকিরপশার ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য। দীর্ঘদিন ধরে তিনি দলের জন্য নিরলসভাবে কাজ করে গেছেন। তিনি ৯০দশকের উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা যুবলীগের সদস্য আবু বক্কর সিদ্দিকীর সহধর্মিনী।

(পিএমএস/এসপি/জানুয়ারি ২৮, ২০১৯)