আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়া উপজেলার ঐতিহ্যবাহী রাজিহার সরকারী প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের যৌথ উদ্যোগে দুই দিন ব্যাপী ৪৮তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও ২৭জন মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

ক্রীড়ানুষ্ঠান শেষে রাজিহার মাধ্যমিক বিদ্যালয় সভাপতি মহাদেব চন্দ্র বসু’র সভাপতিত্বে সোমবার সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে প্রধান অতিথি হিসেবে রাজিাহার ইউপি চেয়ারম্যান ও মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি ইলিয়াস তালুকদার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন সহকারী শিক্ষা কর্মকর্তা জামাল হোসেন গাজী, প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জসীম উদ্দিন পান্নু, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আব্দুর রব হাওলাদার, সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম খান, প্রধান শিক্ষক উজ্জল কুমার মন্ডল, জাহিদ হোসেন খান প্রমুখ।

খেলায় রাজিহার মাধ্যমিক বিদ্যালয় ৩৯টি ইভেন্টে ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২২টি ইভেন্টসহ মোট ৬১টি ইভেন্ট ও সাংস্কৃতিক অনুষ্ঠানে পাঁচ শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহণ করে।

এসময় বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির ২৭জন মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান ও করা হয়। অনুষ্ঠানে সাবেক ও বর্তমান শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

(টিবি/এসপি/জানুয়ারি ২৮, ২০১৯)