বিনোদন ডেস্ক : ফয়সাল রাব্বিকীনের কথায় নিজের নতুন একক অ্যালবামের কাজ শুরু করেছেন প্রথম আসরের চ্যানেল আই সেরাকণ্ঠ বিজয়ী গায়িকা ঝিলিক। এটি ঝিলিকের ক্যারিয়ারের তৃতীয় একক। ‘ঝিলিক’ শিরোনামে তার সর্বশেষ একক প্রকাশিত হয়েছিল দুই বছর আগে। এদিকে বিভিন্ন শিল্পীর অ্যালবামে গান লেখার পাশাপাশি নিজের কথা-আয়োজনে এরই মধ্যে তিনটি তারকাবহুল মিশ্র অ্যালবাম প্রকাশ করেছেন রাব্বিকীন। তবে কোনো শিল্পীর একক এর কাজ এই প্রথম করছেন।

এরই মধ্যে এই অ্যালবামের কাজ শুরু হয়েছে। এদিকে রাব্বিকীনের কথায় এখন পর্যন্ত তিনটি গান গেয়েছেন ঝিলিক। এর মধ্যে ইবরার টিপু-ঝিলিকের ‘নীলাকাশ’ গানটি বেশ ভালো শ্রোতাপ্রিয়তা পায়। সেই ধারাবাহিকতাতেই আবারও একসঙ্গে কাজ শুরু করলেন রাব্বিকীন ও ঝিলিক। এরই মধ্যে বেশ কিছু গানের কাজও শেষ হয়েছে। আসছে কোরবানির ঈদে ঝিলিকের এই অ্যালবামটি বাজারে আসার সম্ভাবনা রয়েছে। তবে কোন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে অ্যালবামটি প্রকাশ পাবে তা এখনও ঠিক হয়নি।

ঝিলিক বলেন, ‘এর আগেও ফয়সাল ভাইয়ের সঙ্গে কাজ করেছি। তার লেখা আমার সর্বশেষ অ্যালবামের ‘নীলাকাশ’ গানটি শ্রোতারা ভালোভাবে গ্রহণ করেছে। এবার আমার অ্যালবামের সবগুলো গানের কথা লিখছেন তিনি। আমি আনন্দিত, কারণ তার লেখার আলাদা একটি বৈশিষ্ট্য রয়েছে। এই সময়ের সুরকার-সংগীত পরিচালকরা গান তৈরি শুরু করেছেন অ্যালবামের জন্য। আশা করছি ভালো কিছু গান উপহার দিতে পারব।

(ওএস/এইচআর/জুলাই ২২, ২০১৪)