নোয়াখালী প্রতিনিধি : “যেতে নাহি দিব হায় তবু যেতে দিতে হয়, তবু চলে যায়” এই প্রতিপাদ্ধকে সামনে রেখে নোয়াখালীর সুবর্ণচর উপজেলাধীন বায়তুস সাইফ ইসলামিয়া মাদ্রাসায় দাখিল মাদ্রাসার ২০১৯ ব্যাচ এর বিদায়ী সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । 

মাদ্রাসা প্রাঙ্গনে আয়োজিত মাদ্রাসা সুপার মাওলানা মনিরুজ্জামান জিহাদীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সাইফিয়া দরবার শরীফের গদিনশীন পীর সাহেব ক্বেবলা আলহাজ শাহসুফি মাওলানা মোহাম্মদ সাইফুল ইসলাম সিদ্দিকী (আল ক্বাদরী-আল চিশতী) ।

বিশেষ অতিথি ছিলেন, সাইফিয়া দরবার শরীফ পীরজাদা শাহ আতায়ে রাব্বী সিদ্দিকী। বিদায়ী শিক্ষার্থীদের শুভ কামনায় বক্তব্য রাখেন শিক্ষক ও অভিভাবক প্রতিনিধি ও স্থানীয় নেতৃবৃন্দ। এতে আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য আজাদ, জয়যাত্রা টিভির নোয়াখালী প্রতিনিধি মো: ইমাম উদ্দিন সুমন, সাইফিয়া দরবার শরীফ সুবর্ণচর ইউনিট শাখার সাধারণ সম্পাদক জনাব ফয়েজ উল্যাহ নাজমুল হাসান জুয়েল প্রমুখ।

বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাবৃন্দ। মানপত্র পাঠ করেন সুপার মাওলানা মনিরুজ্জামান জিহাদী।

শিক্ষার্থীদের মাঝে উপহার স্বরুপ বই, পুষ্পগুচ্ছ বিতরন করেন পীরজাদা শাহ আতায়ে রাব্বী সিদ্দিকী। অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থী ও মাদ্রাসার পক্ষ থেকে প্রধান অতিথির আগমনে

(এস/এসপি/জানুয়ারি ২৮, ২০১৯)