বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। গত বছর মুক্তিপ্রাপ্ত সোনু কে টিটু কি সুইটি সিনেমায় অভিনয় করে সবার নজর কাড়েন তিনি। বর্তমানে তার হাতে রয়েছে একাধিক সিনেমা।

সম্প্রতি গুঞ্জন চাউর হয়, ভারতীয় নভোচারী রাকেশ শর্মাকে নিয়ে নির্মিতব্য সারে জাহা সে আচ্ছা সিনেমায় অভিনয় করবেন কার্তিক। তবে এ গুঞ্জন উড়িয়ে দিয়ে তার মুখপাত্র এক বিবৃতিতে বলেন, ‘কার্তিক আরিয়ান মহাকাশের গল্প নিয়ে নির্মিত একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এমন গুঞ্জন ছড়িয়েছে বলে আমরা জানতে পেরেছি। আমরা এ বিষয়ে পরিষ্কার করে বলতে চাই, এর কোনো সত্যতা নেই।’

প্রাথমিকভাবে সিনেমাটিতে রাকেশ শর্মার চরিত্রে আমির খানকে ভেবেছিলেন নির্মাতারা। কিন্তু আমির সিনেমাটি থেকে সরে যান এবং তার পরিবর্তে শাহরুখ খানকে নেয়ার সুপারিশ করেন। চরিত্রটিতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেন শাহরুখ। এমনকি চরিত্রটির জন্য নিজেকে প্রস্তুতও করছিলেন বলে শোনা যায়। পাশাপাশি তার নাম সুপারিশ করার জন্য আমিরকে ধন্যবাদও জানান তিনি।

কিন্তু সম্প্রতি শোনা যায়, শাহরুখও সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন। এরপর শাহরুখের পরিবর্তে এতে কে অভিনয় তা নিয়ে নানা গুঞ্জন চাউর হয়। কার্তিক আরিয়ান ছাড়াও চরিত্রটির জন্য ভিকি কৌশল, রাজকুমার রাও, সুশান্ত সিং রাজপুতের নামও শোনা যায়।

কার্তিক আরিয়ান অভিনীত পরবর্তী সিনেমা লুকা চুপি। এতে তার বিপরীতে অভিনয় করছেন কৃতি স্যানন। আগামী ১ মার্চ সিনেমাটি মুক্তি কথা রয়েছে। এছাড়া পতি পত্মী অউর ওহ এবং কন্নড় ভাষার সুপারহিট কিরিক পার্টি সিনেমার রিমেকে দেখা যাবে কার্তিককে।

(ওএস/অ/ফেব্রুয়ারি ০৩, ২০১৯)