বিনোদন ডেস্ক : ২০১২ সালে করণ জোহার পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে একসঙ্গে বলিউডে পা রেখেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাট। অভিষেক ছবিতে কাজ করতে গিয়েই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন দুই তারকা। কিন্তু বেশি দূর আগায়নি তাদের সম্পর্ক। বছর না গড়াতেই ভেঙে যায় সিদ্ধার্থ-আলিয়ার প্রেম। কেন ভেঙেছিল তার সঠিক কোনো উত্তর নেই। কারণ এ নিয়ে কখনোই মুখ খোলেননি দুই তারকা।

তবে দেরিতে হলেও আলিয়ার সঙ্গে প্রেমের বিষয়টি অন্তত স্বীকার করে নিলেন হালের সেনসেশন সিদ্ধার্থ মালহোত্রা। সম্প্রতি ‘আশিকি’ খ্যাত অভিনেতা আদিত্য চোপড়ার সঙ্গে পরিচালক ও প্রযোজক করণ জোহারের ‘কফি উইথ করণ’ সেলিব্রেটি টকশোতে হাজির হয়েছিলেন নায়ক। সেখানে তাকে আলিয়ার সঙ্গে প্রেম নিয়ে সরাসরি প্রশ্ন করেন সঞ্চালক করণ জোহার। জানতে চান, আলিয়ার সঙ্গে পুরনো প্রেম। আবেগ ভুলে সামনে এগিয়ে যাওয়া কতটা কঠিন?

এই প্রশ্নের উত্তরে সিদ্ধার্থ বলেন, ‘দুজন মানুষ একসঙ্গে না থাকার পিছনে কারণ থাকে। সম্পর্কের মধ্যে অনেক চড়াই উতরাই থাকে। মানুষ যখন এগুলোর মধ্যে থেকে নিজেকে বের করে আনতে পারে, তখন শুধু ভালো স্মৃতিই থাকে। ব্রেকআপের পর আমি আর আলিয়া কখনো আলাদা দেখা করিনি। তবে আমাদের সম্পর্কটা একেবারে তিক্ত নয়। আলিয়ার সঙ্গে প্রেম করার আগে থেকেই ওকে চিনতাম। অভিষেকেও তার সঙ্গে অভিনয় করেছি। এটা একটা ইতিহাস।’

যে ছবি দিয়ে সিদ্ধার্থ ও আলিয়ার অভিষেক হয়েছিল সেই ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এ আরো এক নতুন মুখ দেখা গিয়েছিল। তিনি বরুণ ধাওয়ান। অর্থাৎ এক ছবিতে একসঙ্গে তিনজনকে অভিষেক করিয়েছিলেন করণ জোহার। যারা প্রত্যেকেই এখন বলিউডের প্রতিষ্ঠিত তারকা। শুধু প্রতিষ্ঠা পায়নি সিদ্ধার্থ-আলিয়ার প্রেম। আলিয়া এখন প্রেম করছেন বলিউডের ‘চকোলেট বয়’ রণবীর কাপুরের সঙ্গে। সেই সম্পর্কও নাকি ভাঙনের মুখে।

(ওএস/অ/ফেব্রুয়ারি ০৪, ২০১৯)