রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে রমনা-তিস্তা গামী ট্রেনের ধাক্কায় অরনেট সিকিউরিটি কোম্পানির একটি মাইক্রোবাস দুমড়ে-মুছড়ে গিয়ে ৩জন গুরুতর আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাজারহাট বাজার ও রেল স্টেশনের অদুরে রাজারহাট হতে কুড়িগ্রাম যাওয়ার পথিমধ্যে রেলক্রসিং এ দীর্ঘদিন ধরে বেরিয়ার থাকলেও গেট কিপার না থাকায় অহরহ দূর্ঘটনা ঘটছে।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি)দুপুরে কুড়িগ্রামগামী অরনেট সিকিউরিটি কোম্পানির টাকা ডিসট্রিবিশনের একটি মাইক্রোবাস রেলক্রসিং করার সময় রমনা থেকে তিস্তাগামী ট্রেন ৪১৫ আপ রাজারহাট রেল স্টেশন পৌচ্ছার পূর্বমুহুর্তে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুছড়ে খাদে পড়ে যায়।

এসময় মাইক্রোবাসে থাকা আনিছুর রহমান আনিছ(৩০), আঃ আলিম(৩২) ও আহসান হাবিব (৩২) গুরুতর আহত হয়। পথচারীরা ছুটে গিয়ে গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। আহতদের সকলের বাড়ী গাইবান্ধা জেলায় বলে জানা গেছে।

এদিকে রেলক্রসিংয়ে গেট কিপার নিয়োগের দাবি জানিয়েছে এলাকাবাসীরা। রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

(পিএমএস/এসপি/ফেব্রুয়ারি ০৫, ২০১৯)