চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে দাম্পত্য কলহের জের ধরে শাহানুর আলম লিপু (৪৫) নামের এক ব্যবসায়ীকে হাতুরী দিয়ে পিটিয়ে হত্যা করেছে তার স্ত্রী। ঘটনার সাতদিনের মাথায় মঙ্গলবার সকালে নিহত স্বামীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
এ হত্যার ঘটনায় জড়িত স্ত্রী শাহীনা আক্তার (৩২) কে আটক করেছে পুলিশ। নিহত শাহানুর আলম লিপু ঈশ্বরদী পৌর সদরের শেরশাহ রোড এলাকার মৃত লুৎফর রহমানের ছেলে। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ জানান, ঠিকাদার ও ব্যবসায়ী শাহানুর আলম লিপুর সাথে তার স্ত্রী শাহীনা আক্তারের বেশকিছু ধরে পারিবারিক বিষয় নিয়ে দাম্পত্য কলহ চলে আসছিল। এরই জের ধরে গত ১৫ জুলাই রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে শাহীনা আক্তার হাতুরী দিয়ে তার স্বামীর মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিজেকে বাঁচাতে নিহত স্বামীর লাশ শাহীনা আক্তার বাড়ির পাশে সেফটিক ট্যাংকির মধ্যে ফেলে রাখে। ঘটনার পর থেকে শাহানুর আলম লিপুর কোনো খোঁজ পাচ্ছিলনা তার পরিবারের লোকজন ও বন্ধু-বান্ধবরা। বিষয়টি সন্দেহজনক হওয়ায় পরিবারের স্বজনরা পুলিশকে জানায়। পরে পুলিশ সোমবার রাতে স্ত্রী শাহীনা আক্তারকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে তার স্বামীকে হত্যার কথা স্বীকার করে। তার স্বাীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার সকাল আটটার দিকে বাড়ির পাশের ওই সেফটিক ট্যাংকির ভিতর থেকে শাহানুর আলম লিপুর মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত লিপুর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি বিমার কুমার দাশ।
(এসএইচএম/এএস/জুলাই ২২, ২০১৪)