পাবনা প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কে একটি উন্নতমানের বিশ্ববিদ্যালয়ে নিয়ে যেতে কাজ করছি দৈনিক সমাজ সংবাদের সাথে আলাপকালে জানালেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.রস্তম আলী । 

গত ৬ ফ্রেরুয়ারি বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীন কিছু বিষয়ে অভিমান করে বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি প্রফেসর ড.আনোয়রুল ইসলাম নিজ পদ থেকে অব্যহতি প্রদানের ঘোষনা দিলে কিছু কুচক্রী মহল এটাকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করলে ভিসি সেটা দক্ষতার সাথে সমাধান করে । পরে প্রোভিসি প্রফেসর ড.আনোয়রুল ইসলাম অব্যহতি প্রদানের আবেদন প্রত্যাহার করে ।

উল্লেখ্য, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভাইস চ্যান্সেলর হিসেবে প্রফেসর ড.রস্তম আলী যোগদান করার পর থেকেই দূর্নীতিবাজ কিছু কর্মকর্তা ,কর্মচারী ও শ্ক্ষিক বিশ্ববিদ্যালয়ের ভাবমুর্তি ও পরিবেশ নষ্ট করার চেষ্টা করে যাচ্ছে । কারন নতুন ভিসি যোগদান করার পর থেকে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে কঠোর অবস্থান নেওয়ায় এমন অবস্থা তৈরি হয়েছে বলে মনে করছেন পাবনার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী দূর্নীতিতে জিরো টলারেন্স হবে ও উন্নত একটি বিশ্ববিদ্যালয়ে পরিনত হবে এবং লেখাপড়ার সুষ্ঠ পরিবেশ ফিরে আসবে সে প্রত্যাশা সকল পাবনা বাসীর । পাবনাবাসী প্রাবিপ্রবির প্রফেসর ড.রস্তম আলীর প্রতিশ্রুতি বাস্তবায়নে সার্বিক সহোযোগী করবে বলে বিভিন্ন মহলের মানুষের সাথে কথা বলে জানা যায় ।

(পিএস/এসপি/ফেব্রুয়ারি ০৮, ২০১৯)