আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় পৃথক অভিযানে পৃথক স্থান থেকে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আনামী, মাদক ব্যবসা, স্বামী-স্ত্রী, পিতা-পুত্রসহ ও বিভিন্ন মামলার ১০ জন পলাতক আসামি গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের শনিবার বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে। 

আগৈলঝাড়া থানার অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন এর নেতৃত্বে শুক্রবার রাতে উপজেলার পয়সারহাট গ্রাম থেকে খুলনা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল ১২৫/১১ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী বারেক শেখের ছেলে কিসলু শেখ ও তার স্ত্রী পারুল বেগমকে এএসআই মাকসুদুর রহমান শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন।

অন্যদিকে ওই রাতে বাশাইল গ্রাম থেকে সিআর ২৯/১৫ (আগৈলঝাড়া) আমলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ধনঞ্জয় বাড়ৈর ছেলে ধীরেণ বাড়ৈ, যোগেন গাইনের ছেলে অনিন্দ চন্দ্র গাইন, কৃষ্ণ কান্ত মধুর ছেলে পংকজ মধু, কার্তিক গাইনের ছেলে প্রশান্ত গাইন, শ্রীকান্ত গাইনের ছেলে সুভাষ গাইন ও তার ছেলে সজল চন্দ্র গাইনকে এসআই মো. দেলোয়ার হোসেন, এসআই মো. নাসির উদ্দিন, এসএসআই জাহিদুল ইসলাম, এএসআই নেসার উদ্দিন, এএসআই সরোয়ার বশির, এএসআই মো. নেছার উদ্দিনগন সঙ্গীয় ফোর্স নিয়ে গ্রেফতার করেন।

একই রাতে উত্তর শিহিপাশা পাল পাড়া থেকে উত্তর শিহিপাশা গ্রামের আলী আহম্মেদ ঘরামীর ছেলে গাঁজা ব্যবসায়ি জাহাঙ্গীর ঘরামী (৩৫)কে এসআই জসীম উদ্দিন গাঁজাসহ গ্রেফতার করে শনিবার মামলা দায়ের করেন।

এদিকে ঢাকা যুগ্ম দায়রা জজ আদালতের সিআর ২৬৩/১৬ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী শিহিপাশা গ্রামের আনিস মিয়ার স্ত্রী শাহানারা বেগম (৫০)কে গ্রেফতার করেছে এএসআই নেছার উদ্দিন। শাহানারার বিরুদ্ধে উল্লেখিত আদালত দুই মাসের বিনাশ্রম কারাদন্ড তৎসহ ১০লাখ ৫০হাজার টাকা অর্থদন্ডের রায় প্রদান করেন। রায় ঘোষণার সময় থেকে শাহানারা পলাতক ছিল।
গ্রেফতারকৃতদের শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

(টিবি/এসপি/ফেব্রুয়ারি ০৯, ২০১৯)