পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ী জেলার পাংশা শহরের ঐতিহ্যবাহী সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনের তিনদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী গত শনিবার বিকেলে সম্পন্ন হয়েছে।

অধ্যক্ষ মো. আব্দুস সাত্তার মোল্লার সভাপতিত্বে আনন্দঘন পরিবেশে সমাপনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনের প্রতিষ্ঠাতা সদস্য মুক্তিযোদ্ধা সৈয়দ নূর-ই-আলম ইমরোজ, সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেন পরিচালনা কমিটির সদস্য ও পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নওশাদ আলী চৌধুরী ও এটিও অঞ্জলী রানী প্রমূখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে পাংশা সরকারি কলেজের ইংরেজী বিভাগের সাবেক বিভাগীয় প্রধান মো. আবুল কাশেম, পাংশা সরকারি কলেজের ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক আবু ছাঈদ মো. নুরুল হুদা, বিসিকের অবসরপ্রাপ্ত ডিজিএম মো. মজিবর রহমান, প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, সাংবাদিক মো. মোক্তার হোসেনসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন অরিফুল ইসলাম, কাশেদ আলী ও তপেস কুমার দে।

জানা যায়, সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনের এবারের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিশেষ আকর্ষণ ছিল বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতা, নৃত্য প্রতিযোগিতা ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা।

সমাপনী অনুষ্ঠানে শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রে নতুন প্রজন্মকে গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।

(ওএস/এসপি/ফেব্রুয়ারি ১০, ২০১৯)