ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে মানববন্ধন ও পথসভা করেছেন মুক্তিযোদ্ধা।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ঈশ্বরদী শহরের স্টেশন রোডে ঈশ্বরদী মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড এই মানববন্ধনে আয়োজন করেন ।

সংসদের সাবেক কমান্ডার গোলাম মোস্তাফা চান্না মন্ডলের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন, সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার আব্দুল খালেক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, মুক্তিযোদ্ধা আজমল হক বিশ্বাস, হাবিবুল ইসলাম হব্বুল, আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর হোসেন, আবুল বাসার, সিরাজ উদ্দিন বিশ্বাস, ফজলুর রহমান বুদু, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু মন্ডল, প্রকৌশলী মোস্তাফিজুর রহমান ছবি, আ’লীগ নেতা রেজাউল করিম রাজা, জহুরুল ইসলাম ,সাবেক যুবলীগ নেতা সাইফুজ্জামান পিন্টু, মুক্তযোদ্ধার সন্তান আব্দুর রহমান মিলন, পলাশ প্রমুখ।

বক্তারা বলেন, মুক্তিযোদ্ধা সেলিম হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মুক্তিযোদ্ধাদের স্বাক্ষর সম্বলিত একটি স্মারকলিপি প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর পাঠানো হবে। সেলিম হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত মুক্তিযোদ্ধাদের এই আন্দোলন চলবেই।

(এসকেকে/এসপি/ফেব্রুয়ারি ১১, ২০১৯)