নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় যৌতুকের দাবিতে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় পুলিশ অভিযুক্ত স্বামী বিজ্ঞান মোল্যা ওরফে রাসেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক  করেছে । সোমবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে । গত রবিবার রাতে লোহাগড়া পৌর শহরে এ ঘটনা ঘটে। 

অভিযোগের ভিত্তিতে জানা গেছে, লোহাগড়া পৌরসভার লক্ষীপাশা গ্রামের ঝিলু মোল্যার ছেলে বিজ্ঞান মোল্যা ওরফে রাসেল (৪৮)র সাথে উপজেলার কোটাকোল ইউপির মাইগ্রামের কবির হোসেন মোল্যার মেয়ে মেরিনা বেগম (৩৮)র মধ্যে প্রায় ২০ বছর আগে বিয়ে হয় । তাদের সংসারে হৃদয় ও তামান্না নামে দুটি সন্তান রয়েছে । বিয়ের পর থেকে স্বামী রাসেল যৌতুকের দাবীতে স্ত্রী মেরিনাকে প্রায়শই মারধর করতো ।

সর্বশেষ গত ৯ ফেব্রুয়ারী রাসেল সংসারের প্রয়োজনে মেরিনাকে তার ভাইদের কাছ থেকে আরো ৫০ হাজার টাকা আনার কথা বলে । মেরিনা টাকা আনতে অপারগতা প্রকাশ করায় স্বামী রাসেল গত রোববার রাতে স্ত্রীকে গালিগালাজ করে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে ঘরের মধ্যে ফেলে রাখে। পরে গভীর রাতে রাসেল তার ভাই রিন্টু শেখ ও মা মুকুল বেগম পরস্পর যোগসাজসে মেরিনাকে শ্বাসরোধ করে হত্যা করে ।

এ ঘটনায় সোমবার সকালে পুলিশ অভিযুক্ত স্বামী বিজ্ঞান মোল্যা ওরফে রাসেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে । লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রবীর বিশ্বাস জানান,অভিযোগ পেয়েছি। ময়না তদন্তের প্রতিবেদন (রিপোর্ট) পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(আরএম/এসপি/ফেব্রুয়ারি ১১, ২০১৯)