রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সাতক্ষীরার শ্যামনগর উপজেলার জয়াখালি গ্রামে পুলিশের ওপর হামলা করে হ্যান্ডকাপ পরিহিত দু’মাদকসেবী পালিয়ে গেছে। হামলায় রক্তাক্ত জখম হয়েছেন শ্যামনগর থানার এ.এস.আই আব্দুল হাই। রবিবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এদিকে, এ ঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে।  

স্থানীয়রা জানান, জয়াখালি গ্রামে সরস্বতী পূজা উপলক্ষ্যে সামাজিক যাত্রাপালা আয়োজন করা হয়। ওই যাত্রাপালা চলাকালে সেখানে গাজা সেবন করছিল তারানীপুর গ্রামের সোহাগ ও আব্দুল্লাহ। এসময় পুলিশের এ.এস.আই আব্দুল হাই, এ.এস.আই মিজান ও কনস্টেবল শাহজালাল তাদের আটক করে।

পরে রমজাননগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়াত আলী সেখানে গিয়ে তারা যুবলীগের ছেলে বলে দাবী করে তাদের ছেড়ে দিতে বলে। এক পর্যায়ে সোহাগ ও আবাদুল্লাাহর অন্যান্য সতীর্থরা সংঘবদ্ধভাবে পুলিশের উপর হামলা চালায়। এ সময় হ্যান্ডক্যাপ পরিহিত অবস্থায় পালিয়ে যায় সোহাগ ও আব্দুল্লাহ। উক্ত হামলায় মাথা ফেটে রক্তাক্ত জখম হয় এ.এস.আই আব্দুল হাই। পরে তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শ্যামনগর থানার উপপরিদর্শক রাজ কিশোর পাল বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ইতিমধ্যে সন্দেহজনক দুই জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

তিনি আরো জানান, পলাতক অন্যান্য আসামীদের ধরতে পুলিশের অভিযান আব্যাহত রয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

(আরকে/এসপি/ফেব্রুয়ারি ১১, ২০১৯)