আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় স্কুল পড়ুয়া দুই মেয়েসহ সৌদি প্রবাসীর গৃহবধূ অপহরণের প্রায় একমাস পর তাদের উদ্ধার করেছে পুলিশ।

সোমবার রাতে অপহৃতা গৃহবধু ও তার দুই মেয়েকে পটুয়াখালী জেলা শহরের একটি বাসা থেকে উদ্ধার করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জসীম উদ্দিন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, উপজেলার ছোট বাশাইল গ্রামের সৌদি প্রবাসী আমিনুল ইসলামের স্ত্রী রুবিনা বেগমকে (৩০) তার স্কুল পড়–য়া দুই মেয়েসহ ১৪ জানুয়ারি রাতে অপহরণ করা হয়।

ওই ঘটনায় অপহৃতার ভাবী আকলিমা বেগম বাদী হয়ে ১৭ জানুয়ারি থানায় মামলা দায়ের করেন।
তদন্তে নেমে পুলিশ সোমবার রাতে পটুয়াখালী শহরের কলাতলা এলাকার মাহাতাব হোসাইনের ছেলে এবিএম জাহিদ হোসাইন এর ভাড়া বাসা থেকে সদর থানা পুলিশের সহায়তায় প্রায় এক মাস পর অপহৃতা রুবিনাকে উদ্ধার করে আগৈলঝাড়া থানায় নিয়ে আসে।

এ সময় অপহৃতার দুই মেয়ে আনিকা আক্তার (১৩) ও উর্মি আক্তার (১০)কে পুলিশ উদ্ধার করলেও অপহরনকারী আগৈলঝাড়া উপজেলার পশ্চিম গোয়াইল গ্রামের তোফাজ্জেল হোসেন বিশ্বাসের ছেলে সরোয়ার বিশ্বাস (৩৫) পালিয়ে যায়। ওই মামলার অপর আসামী ছোট বাশাইল গ্রামের সুজন মৃধা গ্রেফতার হয়ে জেল হাজতে রয়েছে।

উদ্ধারকৃত অপহৃতাদের মঙ্গলবার সকালে ডাক্তারী পরীক্ষা ও আদালতে জবানবন্দি প্রদানের জন্য বরিশাল প্রেরণ করেছে পুলিশ।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, পরকীয়া প্রেমের টানে রুবিনা আক্তার দুই মেয়েসহ প্রবাসী স্বামীর বিপুল পরিমান নগদ অর্থ ও স্বর্নালংকার নিয়ে প্রেমিক সরোয়ারের সাথে পালিয়ে গিয়েছিল।

(টিবি/এসপি/ফেব্রুয়ারি ১২, ২০১৯)