নওগাঁ প্রতিনিধি : নওগাঁর পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন পিপিএম পদক প্রাপ্ত হওয়ায় মঙ্গলবার দুপুরে জেলা পুলিশের পক্ষ থেকে তাঁকে সম্বর্ধনা প্রদান করা হয়েছে। পুলিশ লাইন্স ড্রিল শেডে আয়োজিত এই সম্বর্ধনাসভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) মুহাম্মদ রাশিদুল হক। 

এ অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন, পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোঃ আশরাফুল আলম, সাপাহার সার্কেলের অতিরিক্ পুলিশ সুপার মোঃ সামিউল আলম, ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন, ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আহমদ আলী, নওগাঁ কারাগারের জেল সুপার শাহ আলম খান, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন, সদর থানার অফিসার্স ইনচার্জ আব্দুল হাই এবং নিয়ামতপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ তোরিকুল ইসলাম বক্তব্য রাখেন।

জেলার ১১টি থানা, ডিএসবি, পুলিশ লাইন্স, ডিবি পুলিশ, সিআইডিসহ জেলা পুলিলের সকল ইউনিটের পক্ষ থেকে ফুলের তোড়া এবং ক্রেষ্ট দিয়ে পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেনকে সন্মানীত করা হয়।

পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন তাঁর বক্তব্যে বলেন, পুলিশ বাহিনী দেশের একটি গর্বিত প্রতিষ্ঠান। বর্তমান সরকারের প্রধানমন্ত্রীসহ মন্ত্রী পরিষদের সকলেই পুলিশ বাহিনীর দেশের ও দেশের মানুষের জন্য যে আত্মত্যাগ, যে পরিশ্রম তা যথাযথ সন্মানের সাথে স্বীকৃতি দিয়ে থাকেন। তাই আরও গঠনমুলক ভুমিকা রেখে পুলিশ বিভাগের মুখ উজ্জল করতে তিনি সকলকে দায়িত্বশীল হওয়ার আহবান জানান।

বিশেষ করে বর্তমান সরকার মাদকের বিষয়ে যে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছেন তা বাস্তবায়নে পুলিশের ভুমিকা অগ্রগন্য। মাদক গ্রহণ, মাদকের ব্যবসা এবং মাদক নিয়ন্ত্রনে পুলিশের সকল সদস্যদের কার্যকর ভুমিকা রাখার আহবান জানান তিনি।

(ওএস/এসপি/ফেব্রুয়ারি ১২, ২০১৯)