গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পর্যায়ে প্রাথমিক,মাধ্যামিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের অংশগ্রহণে শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা-২০১৯ অনুষ্ঠিত হয়।

বুধবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলার প্রাথমিক,মাধ্যমিক পর্যায়ে ৯টি ইউনিয়ানের বাচাই করা ইউনিয়ান ভিত্তীক ১টি করে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় ও একটি কলেজ মোট ১৯ টি বিদ্যালয় অংশগ্রণ করেন।

আয়োজনে ও বাস্তবায়নে উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস,পলাশবাড়ী।
প্রতিযোগিতায় বিচারক হিসাবে উপস্থিত ছিলেন, বিচারক কমিটির আহবায়ক এ এইচ,এম হুমায়ুন কবির উপজেলা একাডেমিক সুপারভাইজার পলাশবাড়ী,সদস্য মোঃ আমিনুল ইসলাম শাহীন সদস্য সচিব শিল্পকলা একাডেমী পলাশবাড়ী, সদস্য মোঃ জিয়াউর কবীর জুম্মন, মিজানুর রহমান মিলন।
উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা শিক্ষা অফিসার আব্দুল্যা আল সাফি।

বিচারকদের চুল ছেড়া বিচার বিশ্লেষণ করে প্রাথমিক বিদ্যালয় পর্যয়ে ১ম স্থান আর্জন করেন পলাশবাড়ী সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়,২য় স্থান সাকোয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়,৩য় স্থান বরিশাল সরকারী প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয়ে গ্রীন্ড ফিল্ড ইন্টাঃ স্কুল এন্ড কলেজ,২য় দ্বীয় সালেইপুর মাধ্যমিক বিদ্যালয় ও ৩য় শহীদ খাইরুল মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের একক ভাবে অংশগ্রহণ করে পলাশবাড়ী আদর্শ ডিগ্রী কলেজ।

(এসআইআর/এসপি/ফেব্রুয়ারি ১৩, ২০১৯)