নোয়াখালী জেলা প্রতিনিধি : নোয়াখালী কবিরহাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল জলিলকে ছাত্রলীগের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়ার প্রতিবাদ জানিয়ে এবং ২৪ ঘন্টার মধ্যে তার অব্যাহতি আদেশ প্রত্যাহার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ।

এসময় ছাত্রলীগ নেতাকর্মীরা কবিরহাট জিরো পয়েন্টে অবস্থান করে সড়ক অবরোধ করে। এতে সোনাপুর-বসুরহাট সড়কে ঘণ্টাব্যাপী যানজটের সৃষ্টি হয়।

বুধবার বিকালে কবিরহাট বাজারে উপজেলা ছাত্রলীগ, কবিরহাট পৌর ছাত্রলীগ ও কবিরহাট সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা এই কর্মসূচি পালন করে।

সমাবেশে কবিরহাট পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুল ওয়াজেদ রুহিন, সাধারণ সম্পাদক শেখ জাহিদুর রহমান জাহেদ, ছাত্রলীগ নেতা নূর হোসেন রানা, কবিরহাট সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি তানজিদ, সাধারণ সম্পাদক আহসান বিন আজাদ ফয়সাল, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল বাবলু, উপজেলা ছাত্রলীগ নেতা মামুন, মোশারফ হোসেন লিটন, সাজেদুর রহমান সাদ্দাম প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার জনপ্রিয় মেয়র জহিরুল হক রায়হানের পক্ষে একটি ফেসবুক পোষ্টকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবদুল জলিলকে সম্পন্ন অন্যায় ভাবে সংগঠনের গঠনতন্ত্র বহির্ভূত ছাত্রলীগের কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়।

জেলা ছাত্রলীগের এমন অসাংগঠনিক সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে বক্তারা আগামী ২৪ ঘন্টার মধ্যে ছাত্রলীগ নেতা আবদুল জলিলের অব্যাহতি আদেশ প্রত্যাহার করে নেওয়ার দাবি জানান।

উল্লেখ্য- ১ ফেব্রুয়ারি সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ছাত্রলীগের সকল কার্যক্রম থেকে আবদুল জলিলকে অব্যাহতি দেয় জেলা ছাত্রলীগ।

(ওএস/এসপি/ফেব্রুয়ারি ১৪, ২০১৯)