আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষরা মা ও ছেলেকে কুপিয়ে গুরুতর জখম করেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। দরিদ্রতার কারণে ঔষধ কিনতে পারছে না আহত অসহায় গৃহবধূ।

আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মধ্য সেরাল গ্রামের দিন মজুর টিয়া হোসেন মল্লিকের স্ত্রী বকুল বেগম (৩০) জ্বালানীর জন্য মঙ্গলবার সকালে গাছের ঝড়া পাতা কুড়াতে গেলে তাতে বাধা দিয়ে ঝগড়া বাধায় তার প্রতিবেশী দুলাল মল্লিকের ছেলে রমিজ মল্লিক (৩৫)। ওই ঘটনার জের ধরে ওই দিন বিকেলে উভয়ের মধ্যে পুণরায় বাকবিতন্ডা এক পর্যায়ে রমিজ হাতের কাছে পাওয়া বঠি দিয়ে বকুলের মাথায় কুপিয়ে মারাত্মক জখম করে। মা বকুলকে বাচাতে তার ছেলে হৃদয় মল্লিক এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করে রমিজ ও তার আত্মীয় কল্পনা বেগম। স্থানীয়রা গুরুতর আহত দুজনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। এঘটনায় বকুলের স্বামী টিয়া মল্লিক বাদি হয়ে থানার অভিযোগ দায়ের করেছেন। এদিকে দারিদ্রতার কারণে ঔষধ কিনে থেতে পারছেন আহত বকুল ও তার ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, রমিজ ঢাকার আবুল খায়ের টোবাকো কোম্পানীতে কর্মরত থেকে বিপুল পরিমান অর্থ নিয়ে পালিয়ে এসে এলাকায় পোল্ট্রি ব্যবসার আড়ালে এলাকার বখাটে ছেলেদের প্রশ্রয় দেয়ার মাধ্যমে বিভিন্ন অসামাজিক কাজ কর্ম করে যাচ্ছে।

(টিবি/এসপি/ফেব্রুয়ারি ১৫, ২০১৯)