মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদনে বুড়াপীরের ওরশে এক মেয়েকে  উত্ত্যক্ত করায় দুই দাখিল পরিক্ষার্থী ও এক দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীকে বৃহস্পতিবার রাতে ১মাসের বিনাশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমান আদালত।

১৪ ফের্রুয়ারি বৃহস্পতিবার বিকালে হযরত সৈয়দ আহম্মদ বসরী(বুড়াপীর)রাহঃ মাজারে ওরশ চলাকালীন সময়ে মদন আদর্শ পাবলিক উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনির এক ছাত্রীকে আলহাজ্ব মোজাফ্ফর আহম্মদ আলিম মাদ্রাসার দাখিল পরিক্ষার্থী তৌকির,বাদশা ও মদন সরকারি ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেনির ছাত্র মোজাম্মেলসহ কয়েক জন বন্ধু মিলে উত্ত্যক্ত করতে থাকে। এক পর্যায়ে মেয়েটি মোবাইল ফোনে তার অভিবাবকদের কে ঘটনা জানালে তারা ঘটনা স্থলে আসে এবং পরিস্থিতি খারাপ দেখে মেয়েটিকে নিয়ে নিজ বাড়ি বাগদাইর গ্রামের দিকে রওনা করে। পথে মদন থানার সামনে পৌঁছলে উত্ত্যক্তকারীরা মেয়েটিকে দাওয়া করে। এ সময় এস আই জাহিদ বিষয়টি দেখে দন্ডপ্রাপ্ত তিন শিক্ষার্থীকে আটক করে ।

ওই রাতে আটককৃতদেরকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়ালীউল হাসানের ভ্রাম্যমান আদালতে হাজির করলে, দাখিল পরিক্ষার্থী তৌকিরকে ১মাসের বিনাশ্রম কারাদণ্ড, দাখিল পরিক্ষার্থী বাদশাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ২০ দিনের জেল ও দ্বাদশ শ্রেনির ছাত্র মোজাম্মেলকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৫ দিনের জেল দেন। দন্ডপ্রাপ্তদের মধ্যে তৌকির কে শুক্রবার নেত্রকোনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(এএমএ/এসপি/ফেব্রুয়ারি ১৫, ২০১৯)