মাগুরা প্রতিনিধি : উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শালিখা উপজেলার মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রেষ্ঠ জয়িতা খেতাব প্রাপ্ত নারী মোছাঃ আমেনা খাতুন সকলের দোয়া ও সমর্থন চান।  

আমেনা খাতুন সংসার জীবনের পাশাপাশি তিনি রাজনীতিতে নিজেকে নিযুক্ত করেন। তিনি সাবেক উপজেলা পরিষদের ২ নং আসনের মহিলা সদস্য ও আড়পাড়া ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে দ্বায়িত্ব পালন করেন।

এছাড়া তিনি সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় শালিখা উপজেলা পর্যায়ে তিনিশ্রেষ্ঠ জয়িতাখেতাবে ভূষিত হন ২০১৫ সালে।তার স্বামী মোঃ কামরুল ইসলাম বিশ্বাস মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতির চেয়ারম্যান। তার স্বপ্ন মানুষের ন্যায় বিচারের লক্ষ্যে কাজ করা। আধুনিক উপজেলা গড়ার স্বপ্ন দেখেন তিনি। তার ইচ্ছা

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে শালিখার প্রতিটি গ্রামকে বাল্যবিবাহ মুক্ত ও গ্রামকে শহরে পরিনত করে গড়ে তোলা। তার বিশ্বাস তিনি নির্বাচনে বিজয় লাভ করে উপজেলার সার্বিক উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার আস্থার প্রতিদান দিতে পারবেন। তিনি বলেন উপজেলাবাসী নির্বাচনে নির্বাচিত করে তার আশা পুরন করবে।

(ডিসি/এসপি/ফেব্রুয়ারি ১৫, ২০১৯)