ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ঈশ্বরদীতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ২ এবং বিএনপি’র ১ প্রার্থীসহ মোট ২১ জন  মনোনয়নপত্র জমা দিয়েছেন। জমাদানের শেষ দিন সোমবার বিকেল ৫টা পর্যন্ত উপজেলা নির্বাচন অফিসার জিন্নাত আরা জলি মনোনয়নপত্র জমা নেন। 

চেয়ারম্যান পদে মোট ৫ জন মনোনয়ন জমা দিয়েছেন। এরমধ্যে আওয়ামী লীগ হতে নৌকা প্রতিক প্রাপ্ত পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এবং বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু। দলীয় মনোনয়ন না পাওয়ায় মিন্টু স্বতন্ত্র প্রার্থী হযেছেন। উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। এছাড়া মোস্তাফিজুর রহমান এবং সাইফুল আজাদ মল্লিক স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

পুরুষ ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৮ জন করে মোট ১৬ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে রযেছেন, বর্তমান ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান রিপন, যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম, আব্দুর রহমান মিলন, আব্দুল কাদের, মযনুল ইসলাম লাহিড়ী মিনটু, মেহেদী হাসান, আজিজুর রহমান ইমরুল কায়েস দারা

নারী প্রার্থীরা হলেন, সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা মাহজেবিন শিরিন পিয়া, বর্তমান বর্তমান ভাইস চেয়ারম্যান মাহমুদা বেগম,জান্নাতুল ফেরদৌস, সাবিনা ইয়াসমিন, ফেরদৌস আরা বেবী, আতিয়া ফেরদৌস কাকলী, রুনা খাতুন ও সুমাইয়া সুলতানা হ্যাপী।

(এসকেকে/এসপি/ফেব্রুয়ারি ১৮, ২০১৯)