বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের রামপাল উপজেলার হুড়কা গ্রামে কাউকে কিছু না বলে বৈদ্যুতিক টাওয়ার নির্মানের নামে একটি চিংড়ি মাছের খামারের বেড়ি বাঁধ কেটে ৩ লাখ টাকার ক্ষতির অভিযোগ উঠেছে। এ ঘটনায় চিংড়ি খামার মালিক শিব শংকর বিশ্বাস রামপাল থানায় একটি অভিযোগ করেছেন।  

ক্ষতিগ্রস্থ চিংড়ি খামার মালিক জানান, কাউকে কিছু না বলে ১৩২ কেভি ডাবল ক্যাবল সার্কিট সঞ্চালন বৈদ্যুতিক টাওয়ার নির্মাণের কথা বলে সংশ্লিষ্ট ঠিকাদারের সুপারভাইজার মো. রাসেল গতকাল রাতের আধারে তার চিংড়ি খামারের বেড়ী বাঁধ কেটে দেয়। এতে খামারে থাকা বাগদা, গলদা, ফাইসা ও রুই মাছসহ বিভিন্ন প্রজাতির মাছ বেরিয়ে যাওয়ার পাশাপাশি পানি শুকিয়ে মাছ মারা যায়।

ঠিকাদারের সুপারভাইজার মো. রাসেল বলেন, রামপাল উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ভাইস চেয়ারম্যানের সাথে কথা বলেই বাঁধ কেটেছি। তবে, রামপাল উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন বলেন, রাসেলকে আমি কেন অন্যের ঘের কেটে দিতে বলবো, ঘের কেটে দিতে বলার প্রশ্নই আসেনা। বিষয়টি আমি খুব গুরুত্বের সাথে দেখছি।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ লুৎফর রহমান বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের প্রেক্ষিতে এসআই মো. তকিবুর ঘটনাস্থল পরিদর্শন করে উভয়কে থানা আসার জন্য বলেছেন।

(এসএকে/এসপি/ফেব্রুয়ারি ২৩, ২০১৯)