মাগুরা প্রতিনিধি : মাগুরা জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে গতকাল শনিবার দুপুরে সমিতির সম্মেলন কক্ষে মাগুরা-১ ও ২ আসনের নব নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা দেয়া হয়েছে। সংবর্ধিতরা হলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ও মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট কাজী এস্কেন্দার আজম বাবলু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান। বক্তব্য রাখেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক প্রনয় কুমার দাশ, চীফ জুডিসিয়াল ম্যাজিট্রেট সুনন্দ বাগচী, জেলা প্রশাসক মো. আলী আকবর, জেলা পুলিশ সুপার খান মো.রেজোয়ান, সিভিল সার্জন ডাক্তার মুন্সী মো. ছাদউল্লাহ, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সংগ্রাম প্রমুখ।

অনুষ্ঠানে দুই সংসদ সদস্যকে মানপত্র, ফুল ও ক্রেষ্ট দিয়ে সংবর্ধিত করা হয়। এছাড়া চল্লিশ বছর আইন পেশার সাথে জড়িত ১০জন আইনজীবীকেও সংবর্ধিত করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা।

(ডিসি/এসপি/ফেব্রুয়ারি ২৩, ২০১৯)