নড়াইল প্রতিনিধি : ৩য় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে নড়াইল সদর উপজেলায় দলীয় মনোনয়ন পেয়েছেন নড়াইল জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাউদ্দিন খাঁন নিলু , লোহাগড়া উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেয়েছেন সাবেক ছাত্রনেতা রাশিদুল বাশার ডলার এবং কালিয়া উপজেলায় দলীয় মনোনয়ন পেয়েছেন কৃষ্ণ পদ ঘোষ।

জানা গেছে, ৩য় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের চুড়ান্ত প্রার্থী তালিকায় নড়াইল সদরে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাউদ্দিন খাঁন নিলু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সদস্য, সাবেক ছাত্রনেতা রাশিদুল বাশার ডলার ও কালিয়া উপজেলায় দলীয় মনোনয়ন পেয়েছেন কৃষ্ণ পদ ঘোষ। গত শনিবার গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এই তালিকা চুড়ান্ত করা হয়। সভায় সভাপতিত্ব করেন স্থায়ীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

সভা শেষে দলের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এই তালিকা ঘোষনা করা হয়।

এ দিকে, চেয়ারম্যান পদে রাশিদুল বাশার ডলারের মনোনয়ন প্রাপ্তির খবরে লোহাগড়া জুড়ে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

দলীয় নেতা-কর্মীরা জানান, মনোনয়ন প্রাপ্ত সাবেক ছাত্রনেতা রাশিদুল বাশার ডলার ক্লিন ইমেজের অধিকারী কিন্তু লোহাগড়ায় তাঁর উপস্থিতি একেবারেই কম। দলীয় কর্মী-সমর্থকরা ঐক্যবদ্ধ হলে তিনি বিজয়ী হতে পারেন।

পৌর শহরের লক্ষ্মীপাশা এলাকার ভোটার এম এম মোস্তফা ইসলাম সাগর বলেন, দলীয় মনোনয়ন প্রাপ্ত সাবেক ছাত্রনেতা রাশিদুল বাশার ডলার তৃণমূলের ভোটারদের সাথে পরিচিত নয়, এ কারনে তাঁর বিজয়ী হওয়া কষ্টকর হতে পারে।

এ ব্যাপারে লোহাগড়া আওয়ামীলীগের সভাপতি আঃ হান্নান রুনু শিকদার বলেন, দল যাকে মনোনয়ন দিয়েছে, তার পক্ষে উপজেলা আ’লীগ ঐক্যবদ্ধ ভাবে কাজ করে বিজয় নিশ্চিত করবে।

(আরএম/এসপি/ফেব্রুয়ারি ২৪, ২০১৯)