চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার বেড়া উপজেলাধীন আমিনপুর থানার কাশিনাথপুর এলাকায় বাসের চাপায় এক সিএনজি চালিত অটোরিক্সা চালকসহ দু’জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত: ৫ জন। বুধবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিক্সা চালকের নাম আব্দুর রাজ্জাক (৩০)। তার বাড়ি বেড়া উপজেলার আমিনপুর থানার সৈয়দপুর গ্রামে। আহত ৫ জনকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরা হলো-নজরুল ইসলাম (৫৫), আক্কাস আলী (৫০), আশরাফুল ইসলাম আশু (৩০), সাইদুল ইসলাম (২০) ও রবিউল ইসলাম (১৭)।
আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, সকালে পাবনা থেকে ময়মনসিংহ যাচ্ছিল সোলা পরিবহণ নামের একটি যাত্রীবাহী বাস। পথিমধ্যে কাশিনাথপুর বাজার মোড় এলাকায় চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে সেখানে দাঁড়িয়ে থাকা তিনটি সিএনজি চালিত অটোরিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রাজ্জাক নামের এক অটোরিক্সা চালক নিহত হয়। আহত হয় আরও দুই চালক ও যাত্রীসহ ৬ জন। পরে তাদের উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচএ) ডা. কার্তিক চন্দ্র সাহা জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দূর্ঘটনার আহতদের মধ্যে অজ্ঞাত পরিচয় এক যুবক (২৮) চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে দশটার দিকে মারা গেছে। সে সিএনজির যাত্রী ছিল।
(এসএইচএম/এএস/জুলাই ২৩, ২০১৪)