নওগাঁ প্রতিনিধি : নওগাঁ সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ৬৬০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি পত্নীতলা ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা। 

বুধবার ১৪ বিজিবির অধীনস্থ কালুপাড়া বিওপির বাদদিঘী ও শীতলমাঠ বিওপি’র কুমড়ইল এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে এই মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

বিজিবি পত্নীতলা ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (১৪) অধিনায়ক লেঃ কর্ণেল জাহিদ হাসান জানান, কালুপাড়া বিওপির টহল কমান্ডার মোঃ আব্দুল আজিমের নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ২৭১/৭-এস হতে আনুমানিক ৪শ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে বাদদিঘী নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৪২০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও সকাল ১০টায় টহল কমান্ডার মোঃ লিটনের নেতৃত্বে সীমান্ত পিলার ২৭১/৯-এস হতে আনুমানিক ৫শ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে অভিযান পরিচালনা করে ১১০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এছাড়াও শীতলমাঠ বিওপির টহল কমান্ডার রহমত উল্লাহর নেতৃত্বে সীমান্ত পিলার ২৫৬ হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কুমড়ইল এলাকায় অভিযান চালিয়ে ১৩০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এ সময় টহল দলের উপস্থিতি টের পেয়ে মাদক চোরাকারবারী ফেন্সিডিল ফেলে পালিয়ে যায়। মাদক চোরাকারবারীদেরকে পলাতক আসামি করে মালামালসহ নিকটস্থ পত্নীতলা থানায় মামলা দায়ের করা হয়েছে।

(বিএম/এসপি/ফেব্রুয়ারি ২৭, ২০১৯)