মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : ‘ভোটার হব ভোট দেব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রথমবারের মত দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে মৌলভীবাজারে জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে।

শুক্রবার (১মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে দিবসটি উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা নির্বাচন অফিসের আয়োজনে একটি র‌্যালি বের করা হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মঞ্জুরুল হক এর নেতৃত্বে র‌্যালিতে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল আলী, দৈনিক ইত্তেফাকের জেলা সংবাদদাতা নজরুল ইসলাম মুহিব, ছাত্রলীগ নেতা শুভ সৌরভ তানজিমসহ জেলা ও উপজেলা নির্বাচন অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ।

র‌্যালিটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে প্রেসক্লাব চত্ত্বর্ পর্যন্ত সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

সকাল ১১টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজন করা হয় আলোচনা সভার। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ রুকনুদ্দিন এর সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান , সাবেক সাংসদ হোসনে আরা ওয়াহিদ, মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল আলী, প্রেসক্লাব সভাপতি আব্দুল হামিদ মাহবুব, উপজেলা নির্বাচন কর্মকর্তা ফরহাদ হোসেন প্রমুখ।

(একে/এসপি/মার্চ ০১, ২০১৯)