রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : আজ (৩ মার্চ) রবিবার কুড়িগ্রামের রাজারহাট থানা পুলিশ এক বৃদ্ধার লাশ পুকুর থেকে উদ্ধার করেছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার রাজারহাট ইউনিয়নের দক্ষিণ প্রাণপতি গ্রামে। 

পুলিশ ও এলাকাবাসী জানান, ওই গ্রামের মৃত আঃ মজিদের কন্যা রাহেলা বেগম(৫৫) এর লাশ গত ৩ মার্চ রবিবার সকালে প্রতিবেশীরা মৃত ভানু মিয়ার বাঁশ ঝাড়ের পাশের পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাহেলা বেগমের লাশ উদ্ধার করে। রাহেলার লাশ দেখতে শত শত মানুষ ভিড় করে। পুলিশের সুরতহালে বৃদ্ধার শরীরে কোন জখমের চিহৃ পাওয়া যায়নি বলে এসআই মমিনুল ইসলাম জানায়।

রাহেলা অন্যের বাড়ীতে কাজের মহিলা হিসেবে কাজ করে দিনাতিপাত করতো। প্রত্যক্ষদর্শীদের রাহেলার আকম্মিক মৃত্যুকে কেউ কেউ মেনে নিতে পারেনি। এব্যাপারে রাজারহাট থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, রাহেলা বৃদ্ধ হওয়ায় পা ফসকে পুকুরের পানিতে পড়ে গিয়ে মারা যেতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। লাশের ওয়ারিশ বলে কেউ নাই। তাই এলাকার চেয়ারম্যানের মাধ্যমে এলাকাবাসীদের লাশ দাফনের জন্য বলা হয়েছে।

(পিএমএস/এসপি/মার্চ ০৩, ২০১৯)