শেরপুর প্রতিনিধি : বাংলাদেশে নিযুক্ত ভুটানের রাষ্ট্র্রদূত সোনাম এল রাবগী শেরপুরের নালিতাবাড়ীর নাকুগাঁও স্থল বন্দর পরিদর্শন করেছেন। ৩ মার্চ রবিবার বিকেলে শেরপুরের নালিতাবাড়ীর নাকুগাঁও স্থল বন্দর পরিদর্শন কালে ব্যাবসায়ী ও কাস্টমস কর্মকর্তাদের সাথে মতবিনিময় কালে সাংবাদিকদের সাথে খোলামেলা কথা বলেন।

শেরপুরের নালিতাবাড়ীর নাকুগাও স্থল বন্দরকে একটা সম্ভাবনাময় বন্দর বলে উল্ল্যেখ করেছেন বাংলাদেশে নিযুক্ত ভুটানের রাস্ট্রদূত সোনাম এল রাবগী। একটা সম্ভাবনাময় বন্দর হিসেবে কি ধরনের সামগ্রী এ বন্দর দিয়ে আসতে পারে তার জন্য আমি ভুমিকা রাখবো বলে মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, এখানে সমস্যা কী এবং সমাধানের জন্য কী ধরণের পদক্ষেপ নেওয়া উচিত,এই বিষয়গুলো বিস্তারিত জানার জন্য আমি পরিদর্শন করতে এসেছি।

এ সময় ব্যাবসায়ীদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন নাকুগাও স্থল বন্দরের আমদানী রপ্তানী কারক সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান মুকুল,সাবেক সভাপতি কৃষিবিদ বদিউজ্জামান বাদশা ,সাধারণ সম্পাদক অরুন সরকার,শেরপুর চেম্বার অব কমার্স সভাপতি আসাদুজ্জামান রওশন এবং কাস্টমস কর্তৃপক্ষের পক্ষ থেকে ডেপুটি কমিশনার (ডিসি) শামছুল আরেফিন খান,রাজস্ব কর্মকর্তা-ইমাম হোসেন, সহকারী রাজস্ব কর্মকর্তা-নাজমুল হক এবং নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফুর রহমান প্রমুখ ।

(এস/এসপি/মার্চ ০৪, ২০১৯)