সুপন সিকদার : ‘ক্রীড়া শক্তি, ক্রীড়াই বল’ এই প্রতিপাদ্যকে ধারণ করে প্রতি বছরের মত এ বছরও কানাইপুরের স্বনামধন্য শহীদ দীনেশ সিকদার বিদ্যাপীঠের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকাল ১০টায় বিদালয় প্রাঙ্গণে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের শুরুতে সম্মানিত অতিথিবৃন্দকে ফুলের তোড়া ও ব্যাজ প্রদান করা হয়। পরে জাতীয় সংগীতের সাথে উত্তোলিত হয় জাতীয় পতাকা। প্রতিযোগীদের ক্রীড়া শপথ গ্রহণ এবং মশাল দৌড়ের মধ্য দিয়ে শুরু হয় ক্রীড়া প্রতিযোগিতার মূল আনুষ্ঠানিকতা।

ক্রীড়ানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংধনু লেবেল অ্যান্ড এক্রোসরিজ এর ম্যানেজিং ডিরেক্টর জনাব আলহাজ্ব মো: হায়দার মিয়া মোসলেম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইভা মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লি: এর চেয়ারম্যান অরুপ কুমার চক্রবর্তী ও রঙ গ্রুপ অব কোম্পানী এর কো-অর্ডিনেটর মো: হাবিবুর রহমান চৌধুরী।

ক্রীড়ানুষ্ঠানটি উদ্বোধন করেন মধুমতি ব্যাংকের অপারেশন ম্যানেজার মোঃ নাজনুল হোসেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কবি জাহাঙ্গীর খান, এডভোকেট স্বপন সাহা, আনন্দ সাহা, বিশিষ্ট ব্যবসায়ী কুমারেশ সাহা, কিশলয় বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক প্রীযূষ সিকদারসহ প্রমুখ। ক্রীড়ানুষ্ঠানটি সভাপতিত্ব করেন বিদ্যালয়টির পরিচালক সুবীর সিকদার।

(এসএস/অ/মার্চ ০২, ২০১৯)