মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলা ভূমি অফিসের কর্মচারী (নাজির) মো. মোয়াজ্জেম মোল্লাকে (৫২) শনিবার রাতে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মোয়াজ্জেম মোল্লা একই উপজেলার চরকুলপদ্বী এলাকার মৃত আব্দুল রহমান মোল্লার ছেলে। 

পুলিশ, পারিবারিক ও স্থানীয় সুত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলা ভূমি অফিসের কর্মচারী (নাজির) মোয়াজ্জেম মোল্লা শনিবার রাত ১০টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলো। সদর উপজেলার ঝাউদি এলাকা দিয়ে বাড়ি যাওয়ার সময় দুর্বৃত্তরা মোটরসাইকেল থেকে নামিয়ে এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম করে। তার চিৎকার শুনে স্থানীয়রা দৌড়ে এসে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ফরিদপুর নেয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে মোয়াজ্জেম মোল্লা মারা যায়।

মাদারীপুর সদর থানার ওসি মো. কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘কারা ঘটনা ঘটিয়েছে সে বিষয়টি এখনও নিশ্চিত নই। তবে পুলিশ তদন্ত করে দোষীদের খুঁজে বের করবে। তাছাড়া হত্যাকান্ডের জের ধরে এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(এএসএ/এসপি/মার্চ ১০, ২০১৯)