রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : পৃথক অভিযানে  ২২৫০ পিচ ইয়াবাসহ চার মাদক ব্যবসায়িকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। শনিবার সাতক্ষীরা শহরের কাটিয়া লস্করপাড়া ও ঝাউডাডা বাজার থেকে এ ইয়াবা উদ্ধার ও আটকের ঘটনা ঘটে।

আটককৃতরা হলো, সাতক্ষীরার তালা উপজেলার মিরাজ আলী সরদারের ছেলে শওকত আলী সরদার ও সদর উপজেলার পাথরঘাটা গ্রমের মোজাম্মেল হক এর ছেলে বাবু হক, কলারোয়া উপঝেলার চারাবড়ি গ্রামের উজ্জল হোসেন ও একুই উপজেলার সিংগা গ্রমের আমির হামজার ছেলে সাইফুল ইসলাম।

জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক আলি আহমেদ হাসেমী জানান, গোপন সূত্রে খবর পেয়ে তার নেতৃত্বে পুলিশ শনিবার সকালে সাতক্ষীরা শহরের কাটিয়া লস্করপাড়ার ঈদগাহ এলাকায় অভিযান চালায়। এ সময় ১০০ পিস ইয়াবাসহ শওকত ও বাবু হককে আটক করা হয়। তাাদের স্বীকারোক্তি অনুযায়ি ঝাউডাঙা বাজারে অভিযান চালিয়ে ২১৫০ পিস ইয়াবাসহ উজ্জ্বল হোসেন ও সাইফুল ইসলামকে আটক করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক বিপ্লব হোসেন বাদি হয়ে গ্রেফতারকৃত চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো তিন জনের বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) ও ১০(খ ধারায়) শনিবার রাতেই একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতদের রোরবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

(আরকে/এসপি/মার্চ ১০, ২০১৯)