নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক স্কুল ছাত্রী (১৮) কে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের সময় ধর্ষক প্রেমিক কামরুল হাসান বিপ্লব (২১), কে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।

অভিযুক্ত ধর্ষক, উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সফি সর্দার বাড়ির নিজাম উদ্দিনের ছেলে।
গত রবিবার রাত ৮টায় উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

পরে ওই স্কুল ছাত্রীর পিতা সোমবার দিবাগত রাতে অভিযুক্তের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, অভিযুক্ত ধর্ষক প্রেমিক কামরুল হাসান বিপ্লব নবম ওই শ্রেণীর স্কুল ছাত্রীর সাথে বিয়ের প্রলোভন দিয়ে তাহার ইচ্ছার বিরুদ্ধে শারীরিক মেলামেশা করিত। ২০/২২ দিন পূর্বে ওই স্কুল ছাত্রীর এক আত্মীয়ের বাসায় নিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। বিভিন্ন সময় শারীরিক সম্পর্ক করে জন্ম নিয়ন্ত্রণ ঔষুধ সেবন করাইতো। গত ৭ মার্চ মুঠোফোনের মাধ্যমে স্কুল ছাত্রীকে ডেকে নিয়ে শারীরিক সম্পর্ক করে। গত রবিবার রাত ৮টার সময় মুঠোফোনে স্কুল ছাত্রী ঘটনাস্থলে যেতে বললে স্কুল ছাত্রী ঘটনাস্থলে গেলে এলাকাবাসী তাকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। ধর্ষক বিপ্লবকে সোমবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(এস/এসপি/মার্চ ১১, ২০১৯)