মাগুরা প্রতিনিধি : মাগুরা জেলা তথ্য অফিস ও উপজেলা প্রশাসনের  আয়োজনে  গ্রামীন জনগোষ্ঠীর উন্নয়নের প্রচার কার্যক্রম শক্তিশালী করন শীর্ষক প্রকল্পের আওতায় শালিখা উপজেলা মুক্তাঙ্গনে ২ দিন ব্যাপী শিশু মেলার প্রথম দিন মঙ্গলবার উদ্বোধনী ও বুধবার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে র‌্যারি,আলোচনা সভা, চিত্রাংকন, সুন্দর হাতের লেখা,দেশাত্ববোধক সঙ্গীত ও কবিতাবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়।

শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী মজুমদার এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে এ মেলার উদ্বোধন ঘোষণা করেন জেলা প্রমাসক মোঃ আলী আকবর। বিশেষ অতিথি ছিলেনমোঃ মাহাবুবুর রহমান উপপরিচালক স্থানীয় সরকার বিভাগ মাগুরা, ডাঃ মুন্সীমোঃ ছাদুল্লাহ সিভিল সার্জন, মোঃ রিয়াজুল আলম খান উপ পরিচালক যুব উন্নয়ন অধিদপ্তর মাগুরা, কুমারেশ চন্দ্র গাছি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার। উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোঃ রেজাউল করিম।

মেলার ২য় দিনেজেলা তথ্য অফিসারমোঃরেজাউল করিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সমাপনী বক্তব্য ও পুরস্কার বিতরনী শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী মজুমদার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুব উন্নয়ন অফিসারমোঃ ইলিয়াচুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা অনিতা রানী মল্লিক ও সহকারী শিক্ষা কর্মকর্তামোঃরোকনুজ্জামান খান প্রমুখ। মেলায় উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রছাত্রীরা ১০টি স্টল প্রর্দশন করেন।

(ডিসি/এসপি/মার্চ ১৩, ২০১৯)